September 19, 2024, 1:28 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারী কাম হিসাবরক্ষক রফিকুল ইসলামের বিরুদ্ধে শ্রান্তি বিনোদনের ছুটি ও বাজেট পাশের জন্য ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টার্ফ নার্স ও মিড ওয়াইফগণ সম্মিলিতভাবে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বরাবর একটি অভিযোগ দাখিল করেন। পাশাপাশি উপজেলা ছাত্র জনতার নিকট মৌখিক অভিযোগ করলে ছাত্র জনতার পক্ষ থেকে বগুড়া সরকারি আজিজুল হক কলেজের ভূগোল ও পরিবেশ বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী নাসির উদ্দিন বাদী হয়ে আরও একটি অভিযোগপত্র দাখিল করা হয়। পাশাপাশি অভিযুক্ত ব্যক্তিকে ৪৮ ঘন্টার মধ্যে অপসারণের আল্টিমেটাম দেওয়া হয়।

অভিযোগের বিষয়ে প্রধান সহকারী কাম হিসাব রক্ষক রফিকুল ইসলামের সাথে মুঠোফোনে কথা হলে তিনি ঘুষ দাবী ও গ্রহণের বিষয়টি অস্বীকার করেন।

এ ব্যাপারে কথা হলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সালাউদ্দীন আহমেদ খান জানান, অভিযোগের প্রেক্ষিতে সিনিয়র নার্স স্টাপ ও ছাত্র জনতার নিকট আমি লিখিত ভাবে অঙ্গীকার করেছি, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে আগামী ৪৮ ঘন্টার মধ্যে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ সহ ঘুষের টাকা উদ্ধারের ব্যবস্থা গ্রহণ করবো।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com